ABOUT US

কে আমি: Kiran Jana

আমার নাম কিরণ জানা, আমি পশ্চিমবঙ্গের ফলতা থানার অন্তর্গত এলাকাতে থাকি। আশুতোষ কলেজ থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করে এরিনা অ্যানিমেশন পার্কস্ট্রিট থেকে VFX design and Film making নিয়ে diploma শেষ করি। তারপর 2020 সালে লকডাউন হয়ে যাওয়ার কারণে আমরা সবাই ঘরে বসে থাকি। ঘরে বসে থাকতে-থাকতে বিভিন্ন কাজের সন্ধান করতে থাকি। তারপর কিছু কোম্পানিতে কাজের অফার আসলেও পরবর্তীতে দেখতে পাই যে প্রচুর পরিমাণে ছাঁটাই হচ্ছে সেইসব কোম্পানি থেকে। সেই কারণে অনেক ভাবনা চিন্তা করে ঠিক করি নিজে কোন বিজনেস শুরু করবো। তারপর আমার শুরু হয় বিভিন্ন বিজনেস অল্প টাকায় শুরু করতে গেলে কিভাবে করব তার ইনফরমেশন জোগাড় করা।

কিন্তু আমি দেখতে পাই খুব অল্প টাকায় বিজনেস শুরু করতে গেলেও অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয় এবং সঠিক বিজনেস শুরু করতে গেলে যেই যেই প্রবলেমগুলো সামনা হতে হয় এবং সেই বিজনেস শুরু করতে কত টাকার প্রয়োজন হয় এই ইনফরমেশন নিতে গিয়ে আমি দেখতে পাই বাংলাতে আমাদের সেই রকম ভালো করে কোন ওয়েবসাইট নেই এবং সেই রকম ভালোভাবে ইনফরমেশন পাওয়া যায় না। তারপর আমার নিজের মনে হয় যে আমি যদি এই সব ইনফরমেশন গুলো যোগাড় করে কিছু সাধারণ মানুষের হেল্প করতে পারি তাতে তাদের বিজনেস শুরু করতে অনেক সাহায্য হতে পারে এবং তার সাথে সাথে আমি নিজেও বিজনেস করতে পারি। তারপর আমি 2022 সালের 10 ই জানুয়ারি এই ওয়েবসাইট টা তৈরি করি ।

যেখানে আমি বিভিন্ন বিষয় সম্পর্কে ইনফরমেশন শেয়ার করতে থাকবো, আর এই সকল ইনফরমেশন থেকে বিজনেস সম্পর্কে আইডিয়া হয়ে যাবে সকল মানুষের এবং তারা যেকোনো বিজনেস খুব সহজভাবে করতে পারবে।

Kiran Jana
Kiran Jana
Name-Kiran Jana
P.S.-Falta
District-South 24 parganas
Email ID-kiranjana961@gmail.com
Facebook-https://www.facebook.com/kiran.jana.18/
Instagram-https://www.instagram.com/kiranjana_1/
Twitter-https://twitter.com/KiranJana19
LinkedIn-https://www.linkedin.com/in/kiran-jana-a538b197/
YouTube-
Kiran Jana
Kiran Jana

My goal is to provide all business information to the general public.I currently post one by one on my website with all the business ideas.I have a lot of interest in doing business on my own, like I think there are a lot of people like me who have a lot of desire to do business but can’t because they don’t have the right idea. So I post here every day with new business ideas.Since we live in West Bengal, I post all business ideas in Bengali.My name is Kiran Jana, I graduated from Asutosh College and studied VFX Design and Film Making.Since then, since I have an interest in business, I have taken the initiative to start my own business by quitting all jobs.